জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রত্যেক জেলা পর্যায়ে একটি করে দপ্তর রয়েছে। কিশোরগঞ্জ জেলায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের দপ্তর হচ্ছে জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ। জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ এর দপ্তর প্রধান হচ্ছে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে একজন উপপরিচালক, স্থানীয় সরকার এবং চারজন অতিরিক্ত জেলা প্রশাসক দায়িত্ব পালন করেন। প্রত্যেক জেলা প্রশাসকের তত্ত্ববধানে একাধিক শাখা বিদ্যমান রয়েছে। এই কার্যালয় হতেই জেলার অন্যান্য সকল দপ্তরের সাথে সমন্বয় করে জেলার সকল নাগরিকের সার্বিক কাজে সহযোগিতা প্রদান করা হয়। জেলা প্রশাসক কিশোরগঞ্জ এর সাংগঠনিক কাঠামোটি পেতে সংযুক্ত ফাইলটি ডাউনলোড করুন:
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS